Header Border

ঢাকা, সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ ইং | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২০°সে
Headline :
পুলিশ সুপারের পক্ষে আত্মসমর্পণকারী ৯৬ জন জলদস্যু পরিবারকে ত্রাণ বিতরণ করলেন মহেশখালী পুলিশ! করোনা পরিস্থিতিতে কক্সবাজার শহরে দুই হাজার কর্মহীন মানুষের মাঝে এমপি কমলের চাল বিতরণ স্থানীয় ও রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৩৫ কোটি ডলার শ্রমজীবী অসহায় মানুষের পাশে দ্বিতীয় দিনে “দুর্যোগে মানবিক প্রয়াস” নাইক্ষ্যংছড়ি স্বেচ্ছাসেবী সংগঠন করোনা পরিস্থিতিতে হতদরিদ্র শ্রমজীবি ২ হাজার মানুষের মাঝে এমপি কমলের ত্রাণ বিতরণ রোহিঙ্গা সন্ত্রাসী নুর জোহার হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার, ঘটনার স্বীকারোক্তি কল পেলেই বিনামূল্যে খাদ্য সামগ্রী পৌঁছে দেবে কক্সবাজার পুলিশ করোনায় মিনিটে মারা যাচ্ছেন প্রায় ১০ জন লকডাউন-সীমান্তের কড়াকড়ি প্রেমে বাধা হতে পারেনি প্রবীণ দম্পতির চকরিয়ায় অসহায় ও কর্মহীন মানুষের বাড়িতে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন কাউন্সিলর জিয়াবুল

নাইক্ষ্যংছড়ি ইউএনও সাদিয়া আফরিন স্বেচ্ছায় হোম কোয়ারান্টাইনে

জাহাঙ্গীর আলম কাজল নাইক্ষ্যংছড়ি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচি স্বেচ্ছায় হোম কোয়ারান্টাইনে রয়েছেন।

গত ২৪ মার্চ কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন ৭০ বছর বয়স্ক এক মহিলার শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) জীবাণু ধরা পড়ে। উক্ত মহিলার চিকিৎসার তত্বাবধানে ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিনের স্বামী ও কক্সবাজার সরকারি মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. মো. ইউনুস।
ডা. ইউনুস এ প্রতিবেদক কে জানান, করোনা ভাইরাস জীবাণু সনাক্ত হওয়া ঐ মহিলাটির চিকিৎসার দায়িত্বে ছিলেন। গত ২১ মার্চ থেকে তিনি এ দায়িত্ব পালন করেন।

সে হিসাবে তিনি নিজে কক্সবাজার সরকারি মেডিকেল কলেজের আশেপাশের একটি ভবনের কক্ষে এখন হোম কোয়ারান্টাইনে রয়েছেন। অন্য দিকে, তাঁর সহধর্মিণী নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন নাইক্ষ্যংছড়ি তাঁর সরকারি বাসভবনে হোম কোয়ারান্টাইনে রয়েছেন বলে এ প্রতিবেদক কে নিশ্চিত করেছেন। নাইক্ষ্যংছড়ির উপজেলার নির্বাহী অফিসার সাদিয়া অফরিন কচির সহযোগী হিসাবে বুধবার ২৫ মার্চ থেকে ইউএনও দায়িত্ব পালন করছেন বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী আফিসার সাদিয়া আফরিন জানিয়েছেন বান্দরবান জেলা প্রসাশনের সহকারি সচিব মাহমুদ ইসলাম।

প্রসঙ্গত, নাইক্ষ্যংছড়ি উপজেলা লকডাউন ঘোষনা করে গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজেই হোম কোয়ারেন্টিনে চলে যান। তবে তারা স্বামী স্ত্রী ২ জন এখন পর্যন্ত সুস্থ আছেন বলে জানিয়েছেন। হোম কোয়ারান্টাইনে থাকা কক্সবাজার মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. মো. ইউনুস ও তাঁর সহধর্মিণী নাইক্ষ্যংছড়ির ইউএনও সাদিয়া আফরিন সুস্থ থেকে হোম কোয়ারান্টাইন পিরিয়ড শেষ করে সুস্থ ভাবে নিজ নিজ কর্মস্থলে ফিরে আসতে সকলের দোয়া চেয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শ্রমজীবী অসহায় মানুষের পাশে দ্বিতীয় দিনে “দুর্যোগে মানবিক প্রয়াস” নাইক্ষ্যংছড়ি স্বেচ্ছাসেবী সংগঠন
লোহাগাড়া সাংবাদিক ফোরামের উদ্যোগে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে বৃত্ত অংকন
নাইক্ষ্যংছড়িতে করোনার শংকায় বিদেশ প্রবাসী সনাক্ত তালিকায় ২৪জন হোম কোয়ারেন্টাইনে ৮ জনকে থাকার নির্দেশ
নাইক্ষ্যংছড়িতে বাজার মনিটরিং নেমেছেন উপজেলা প্রশাসন
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি পর্যটন কেন্দ্র “উপবন লেক” বন্ধ ঘোষণা করলেন: উপজেলা প্রসাশন
সিনিয়র সাংবাদিক নয়নের মায়ের মৃত্যু: জানাজা সম্পন্ন

আরও খবর

Design & Developed BY GS Technology