Header Border

ঢাকা, রবিবার, ২৫শে অক্টোবর, ২০২০ ইং | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৯°সে
Headline :
পুলিশ সুপারের পক্ষে আত্মসমর্পণকারী ৯৬ জন জলদস্যু পরিবারকে ত্রাণ বিতরণ করলেন মহেশখালী পুলিশ! করোনা পরিস্থিতিতে কক্সবাজার শহরে দুই হাজার কর্মহীন মানুষের মাঝে এমপি কমলের চাল বিতরণ স্থানীয় ও রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৩৫ কোটি ডলার শ্রমজীবী অসহায় মানুষের পাশে দ্বিতীয় দিনে “দুর্যোগে মানবিক প্রয়াস” নাইক্ষ্যংছড়ি স্বেচ্ছাসেবী সংগঠন করোনা পরিস্থিতিতে হতদরিদ্র শ্রমজীবি ২ হাজার মানুষের মাঝে এমপি কমলের ত্রাণ বিতরণ রোহিঙ্গা সন্ত্রাসী নুর জোহার হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার, ঘটনার স্বীকারোক্তি কল পেলেই বিনামূল্যে খাদ্য সামগ্রী পৌঁছে দেবে কক্সবাজার পুলিশ করোনায় মিনিটে মারা যাচ্ছেন প্রায় ১০ জন লকডাউন-সীমান্তের কড়াকড়ি প্রেমে বাধা হতে পারেনি প্রবীণ দম্পতির চকরিয়ায় অসহায় ও কর্মহীন মানুষের বাড়িতে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন কাউন্সিলর জিয়াবুল

করোনার কারণে বাড়ির বাইরে যেতে মায়ের বাধা, ছেলের আত্মহত্যা

অনলাইন ডেস্ক,

রাজবাড়ীর ভবানীপুর এলাকায় করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে বাড়ির বাইরে যেতে না দেয়ায় মায়ের সাথে অভিমান করে আসিফ নামে ১৩ বছরের এক শিশু আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে এ ঘটনা ঘটে।

আসিফ রাজবাড়ী শহরের ভবানীপুর এলাকার লুৎফর ফকিরের ছেলে। সে রাজবাড়ী বাজারের ইব্রাহীম সুতা ঘরে কাজ করতো।
আসিফের মামা সেন্টু মিয়া জানান, করোনা ভাইরাসের সংক্রামন থেকে ছেলেকে রক্ষা করতে বাড়ির বাইরে যেতে দেননি তার মা। তাই মায়ের ওপর অভিমান করে গলায় কাপড় পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে আসিফ।

স্থানীয়দের সহযোগিতায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। খবর পেয়ে থানা পুলিশের একটি দল পাঠানো হয়েছে। পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

স্থানীয় ও রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৩৫ কোটি ডলার
সারাদেশ লকডাউন : মায়ের শেষযাত্রায় যাওয়া হলো না হাবিবুলের
করোনা থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া যুবক আটক
পুলিশকে বিনয়ী, সহিষ্ণু ও পেশাদার হওয়ার নির্দেশ আইজিপির
কোদাল দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা, দায়ের কোপে মা হাসপাতালে
যারা এখনও পত্রিকার প্রিন্ট ভার্সন চালু রেখেছেন তারাই গণমাধ্যম বিরোধী: বিএমএসএফ

আরও খবর

Design & Developed BY GS Technology