Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ ইং | ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৮°সে
Headline :
পুলিশ সুপারের পক্ষে আত্মসমর্পণকারী ৯৬ জন জলদস্যু পরিবারকে ত্রাণ বিতরণ করলেন মহেশখালী পুলিশ! করোনা পরিস্থিতিতে কক্সবাজার শহরে দুই হাজার কর্মহীন মানুষের মাঝে এমপি কমলের চাল বিতরণ স্থানীয় ও রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৩৫ কোটি ডলার শ্রমজীবী অসহায় মানুষের পাশে দ্বিতীয় দিনে “দুর্যোগে মানবিক প্রয়াস” নাইক্ষ্যংছড়ি স্বেচ্ছাসেবী সংগঠন করোনা পরিস্থিতিতে হতদরিদ্র শ্রমজীবি ২ হাজার মানুষের মাঝে এমপি কমলের ত্রাণ বিতরণ রোহিঙ্গা সন্ত্রাসী নুর জোহার হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার, ঘটনার স্বীকারোক্তি কল পেলেই বিনামূল্যে খাদ্য সামগ্রী পৌঁছে দেবে কক্সবাজার পুলিশ করোনায় মিনিটে মারা যাচ্ছেন প্রায় ১০ জন লকডাউন-সীমান্তের কড়াকড়ি প্রেমে বাধা হতে পারেনি প্রবীণ দম্পতির চকরিয়ায় অসহায় ও কর্মহীন মানুষের বাড়িতে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন কাউন্সিলর জিয়াবুল

সারাদেশ লকডাউন : মায়ের শেষযাত্রায় যাওয়া হলো না হাবিবুলের

মোঃ সামরুজ্জামান (সামুন), কুষ্টিয়া:

বাংলাদেশের অন্যতম সফল আর জনপ্রিয় অধিনায়ক হাবিবুল বাশার সুমন মা হারিয়েছেন। শনিবার দুপুর ১টার কিছুক্ষণ পর পৃথিবীর মায়া কাটিয়ে পরপারে পাড়ি জমিয়েছেন হাবিবুল বাশারের মা রিজিয়া বেগম। এদিকে করোনাভাইরাসের কারণে পুরো দেশ অঘোষিত লকডাউন হয়ে আছে। দোকানপাট গাড়িঘোড়া সব বন্ধ। চাইলে ব্যক্তিগত গাড়ি নিয়েই মাকে শেষবার দেখতে যেতে পারতেন হাবিবুল। কিন্তু পরিবারের সদস্যদের নিষেধে তিনি মায়ের শেষযাত্রায় যেতে পারেননি।

মাত্র ৫ দিন আগে কুষ্টিয়ায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত মাকে দেখতে গিয়েছিলেন হাবিবুল। মাকে দেখে অল্প কিছুদিন বাড়িতে থেকে আবার ফিরে এসেছেন ঢাকায়। হাবিবুল কি জানতেন, জীবিত অবস্থায় সেটাই গর্ভধারিণী মায়ের সঙ্গে তার শেষ দেখা। দুই বছর আগে ২০১৮ সালের জানুয়ারিতে বাবাকে হারিয়েছিলেন হাবিবুল। আজ তার মা ও চলে গেলেন দুনিয়া ছেড়ে। মৃত্যুর পর শেষবারের মতো মায়ের মুখটাও দেখা হলো না হাবিবুলের।

শনিবার দুপুরে মায়ের মৃত্যুসংবাদ পেয়েই ঢাকা থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা দেওয়ার প্রস্তুতি নেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বর্তমান এই নির্বাচক। কিন্তু কুষ্টিয়া থেকে হাবিবুলের স্বজনরা তাকে নিষেধ করেন আসতে।

দুপুরে গণমাধ্যমকে হাবিবুল বলেছিলেন, এ বিষয়ে তার সিদ্ধান্তহীনতার কথা। শেষ পর্যন্ত পরিবারের সিদ্ধান্তই মেনে নেন হাবিবুল। ৫ দিন আগের দেখাই শেষ দেখা হয়ে যায়। কান্নায় ভেঙে পড়ে হাবিবুল জানান, সন্ধ্যায় বাদ মাগরিব পৌর গোরস্থানে দাফন করা হয়েছে হাবিবুলের মায়ের লাশ। দুই বছর আগে ২০১৮ সালের জানুয়ারিতে বাবাকে হারিয়েছিলেন হাবিবুল।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

স্থানীয় ও রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৩৫ কোটি ডলার
করোনা থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া যুবক আটক
পুলিশকে বিনয়ী, সহিষ্ণু ও পেশাদার হওয়ার নির্দেশ আইজিপির
কোদাল দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা, দায়ের কোপে মা হাসপাতালে
যারা এখনও পত্রিকার প্রিন্ট ভার্সন চালু রেখেছেন তারাই গণমাধ্যম বিরোধী: বিএমএসএফ
করোনা থেকে বাঁচতে গোল মরিচ-আদা-কালোজিরা খাওয়ার হিড়িক

আরও খবর

Design & Developed BY GS Technology